লালমোহনে ককটেল বিস্ফোরণে নিহত একজন, উড়ে গেল ঘরের চালা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




লালমোহনে ককটেল বিস্ফোরণে নিহত একজন, উড়ে গেল ঘরের চালা

লালমোহনে ককটেল বিস্ফোরণে নিহত একজন, উড়ে গেল ঘরের চালা




লালমোহন প্রতিনিধি :  ভোলার লালমোহন উপজেলায় ককটেল বিস্ফোরণে মনির বয়াতি নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় বিস্ফোরণে তার ঘরের চালা উড়ে যায়। এছাড়াও দগ্ধ একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

সোমবার (২০ নভেম্বর) দিবারাত ২টার দিকে উপজেলার ধলীগৌরনগরে বাংলাবাজার এলাকায় আজাহার মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মনির বয়াতি (৫০) একই এলাকার আজাহার মাঝির ছেলে। দগ্ধ ফিরোজ মাঝিও (৩৫) একই এলাকার বাসিন্দা।

এ তথ্য নিশ্চিত করেছেন লালমোহন থানার ওসি মাহাবুবুল আলম।

ওসি মাহাবুব জানান, রাতে উপজেলার ধলীগৌরনগরে বাংলাবাজার এলাকায় ককটেল বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। রাত ২টার দিকে হঠাৎ করে ককটেল বিস্ফোরিত হয়ে ঘরের চালা উড়ে যায়। এ সময় মনির ও ফিরোজ নামের দুজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে ভোলা হাসপাতাল এবং পরে ঢাকায় নেয়ার পথে মনির মারা যান। ফিরোজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, ঘটনাস্থল থেকে ককটেল তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। স্থানীয় অনেকেই ধারনা করছেন, ঘরে মনির ও ফিরোজ হয়তো ককটেল তৈরি করছিলেন। এ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে থাকতে পারে। তবে পরিবারের দাবি, বাহির থেকে ককটেল নিক্ষেপ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তদন্তের আগে কিছু বলা যাচ্ছে না।

এ ঘটনায় হতাহতরা কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি বলেও জানান ওসি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD